1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় স্ত্রীর পরকিয়ায় বাধা দেয়ায় বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানববন্ধন বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র নতুন কমিটি গঠন । সভাপতি ফিরোজ, সম্পাদক রিয়াদ লালমোহনে নার্স এবং মিডওয়াইফদের পতাকা মিছিল লালমোহনে আগুনে ৭ দোকান পুড়ে ছাই, ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান

কলাপাড়ায় স্ত্রীর পরকিয়ায় বাধা দেয়ায় বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ

আলমগীর শিকদার, কলাপাড়া
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১৫১ বার পঠিত
Spread the love

আলমগীর শিকদার, কলাপাড়া

পটুয়াখালীর কলাপাড়ায় স্ত্রীর পরোকিয়ায় বাধা দেয়ার কারনে স¦ামী মো.রিয়াজ তালুকদার(৩০)এর ওপর হামলা করে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়াসহ বাড়িতে হামলা করে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার লতাচাপলী ইউনিয়নের নাইউরীপাড়া গ্রামে। এ ব্যাপারে স¦ামী মো.রিয়াজ তালুকদার বাদি হয়ে বৃহস্পতিবার কলাপাড়া বিজ্ঞ সিনিয়র ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছে। আদালত মামলা তদন্তের জন্য কলাপাড়া সমাজ সেবা কর্মকর্তাকে দায়িত্ব দেন।
মামলার বাদি মো.রিয়াজ তালুকদার বলেন, প্রায় সাত মাস আগে একই ইউনিয়নের আলীপুর ¯øুইজ ঘাট এলাকার মো.রফিক হাওলাদারের মেয়ে মোসাঃ চম্পা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্ত্রী মোবাইল ফোনে অন্য পুরুষের সাথে পরোকিয়ায় লিপ্ত হয়। ঘটনাটি স্ত্রীর ভাই ও বাবাকে অবগত করলে তারা এ ব্যাপারে কোনো গুরুত্ব না দিয়ে মোসাঃ চম্পা বেগমকে বিভিন্ন ভাবে প্রশ্রয় দেয়। গত মঙ্গলবার রাত সাতটার দিকে বাড়ি থেকে বের হলে স্ত্রী মোসাঃ চম্পা বেগম , তার ভাই মো.জসীম, বাবা মো.রফিক হাওলাদারসহ আরো ৫/৬জন লোক তার ওপর হামলা করে। সে দৌড়ে বাড়ির মধ্যে প্রবেশ করলে তারা বাড়িতে ঢুকে বাড়ি-ঘরেও হামলা ও ভাংচুর চালায়। এসময় তার সাথে থাকা এক লাখ পচাঁশি হাজার নগদ টাকা, ১৫ হাজার টাকার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। যাবার সময় হামলাকারীরা এ নিয়ে বারাবারি করলে যৌতুকের মামলা দিয়ে হয়রানী করার হুমকি দিয়ে যায়। রিয়াজ আরো বলেন, তার ভাই আলীপুর বাজারে ডিজেলের ব্যবসা করে। ওই দিন ব্যাংক বন্ধ হয়ে যাবার কারনে টাকা ব্যাংকে জমা দিতে পারেনি। তাই টাকাগুলো নিরাপত্তার স্বার্থে আমার মাধ্যমে বাড়িতে পাঠিয়ে দেয়। ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার কওে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় স্ত্রী মোসাঃ চম্পা বেগম, তার ভাই মো.জসীম, বাবা মো.রফিক হাওলাদারসহ আরো ৫/৬ জনকে আসামী করে মো.রিয়াজ তালুকদার বাদি হয়ে বৃহস্পতিবার কলাপাড়া বিজ্ঞ সিনিয়র ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছে। মামলার এ্যাডভোকেট মো.আবুল হোসেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!