1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় দল ও এমপির নামে অপপ্রচারের অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

কলাপাড়ায় দল ও এমপির নামে অপপ্রচারের অভিযোগ

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৩৮ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া

দল এবং পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব কে নিয়ে অপপ্রচারের অভিযোগ এনে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বুধবার সকাল দশটায় সংবাদ সম্মেলন করেছেন।
কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান মিলনায়তনে এ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার।
তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বর্তমান সরকার এবং সরকারের জনপ্রিয় ক্লীন ইমেজকে প্রশ্নবিদ্ধ করতে জামায়াত বিএনপির একটি চক্র বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও চক্রান্ত শুরু করেছে। এরই অংশ হিসেবে বিভিন্ন গণমাধ্যমে সাগর ইজারা এবং দখলের সংবাদ পরিবেশন করা হচ্ছে। স্থানীয় এমপি, আওয়ামী লীগ ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলেও দাবি করা হয়েছে।
সংবাদ সম্মেলনে কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ ড. শহিদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মঞ্জরুল আলম, দপ্তর সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী, পৌরসভার প্যানেল মেয়র হুমায়ুন কবির প্রমুখ উপস্থিত ছিলেন।
বক্তারা জামায়াত বিএনপির দোসরদের ষড়যন্ত্র থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান। সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ওই মহলটি বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!