1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় বৃদ্ধ'র চোখের ছানি অপারেশন করে দিলেন শিক্ষক সাইদুল ইসলাম - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় বৃদ্ধ’র চোখের ছানি অপারেশন করে দিলেন শিক্ষক সাইদুল ইসলাম

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৩৬ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া

কলাপাড়ায় খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইদুল ইসলাম তার বেতনের টাকা দিয়ে অসহায় বৃদ্ধ মহিলা জোহরা বেগম (৬০) এর চোখের ছানি অপারেশন করে দিয়েছেন।
শুক্রবার রাতে ডা. মোঃ জহির উদ্দিন আহমেদ তার চোখের ছানি অপারেশন করেন। ওই ছানির অপারেশনের সম্পূর্ণ অর্থ দিয়েছেন শিক্ষক মোঃ সাইদুল ইসলাম।
মোঃ সাইদুল ইসলাম বলেন, এমন অসহায় মায়ের অপারেশন করে দিতে পেয়ে নিজেকে ধন্য মনে করছি, ভবিষ্যতেও এমন অসহায় মায়েদের সহযোগিতার জন্য চেষ্টা করবো।
উল্লেখ্য, কলাপাড়া উপজেলার ইউনিয়নের টিয়াখালী ইউনিয়নের বঙ্গবন্ধু কলোনির অসহায় বৃদ্ধ নারী জোহরা বেগম তার চোখে দীর্ঘদিন ধরে ছানি পড়েছে, তার জন্য ঠিক মত চোখে দেখতে পারেনি, তারে চোখের চিকিৎসার জন্য জনপ্রতিনিধি সহ অনেকের কাছে ধরনা দিয়েও করাতে পারেনি চোখের ছানির অপারেশন। এ নিয়ে ৩০ অক্টোবর কলাপাড়া সাংবাদিক ফোরাম’র সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেন তাকে নিয়ে কলাপাড়া হাসপাতালে চোখের পরীক্ষা-নিরীক্ষা করান, পরে তার চোখের ছানির অপারেশনের জন্য বরিশাল রেফার করেন চিকিৎসক, কিন্তু ওই অসহন নারী র কেউ না থাকার কারণে বরিশাল যেতে পারেনি, ওইদিনই অনলাইন নিউজপোর্টাল আপন নিউজে একটি ভিডিও প্রকাশ করে, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইদুল ইসলাম ভিডিওটি দেখে চিকিৎসা দায়িত্ব নেন এবং বেতনে টাকা দিয়ে শুক্রবার কলাপাড়া ক্লিনিকে অপারেশনের ব্যবস্থা করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!