1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের সভা - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাউফলে শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের সভা

তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল
  • প্রকাশিত : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত
Spread the love

পটুয়াখালীর বাউফল দাসপাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বরিশাল বিভাগীয় কমিশনার। বুধবার দুপুরে ওই বিদ্যালয় প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী জেলা প্রশাসক কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসান। ওই সময় অন্যান্যদের মধ্যে উপস্থত ছিলেন  ইউএনও আল-আমিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দেবাশীষ ঘোষ (ভারপ্রাপ্ত), একাডেমিক সুপার ভাইজার নুরন্নবী, স্কুল ম্যানেজিং কমিটির সদস্যগনসহ শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা।

আয়োজিত সভায় প্রধান অতিথি ক্ষুদে শিক্ষার্থীদের আধুনিক ও যুগোপযোগী শিক্ষা নিশ্চিত করতে সরকারের গৃহীত পদক্ষেপ বাস্তবায়নের জন্য শিক্ষকদের দিক নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠান শেষে বিভাগীয় কমিশনার উপজেলা পরিষদের সামনে একটি কৃষ্ণচুড়া গাছের চারা রোপন শেষে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান  পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!