1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে পাকা ভবনসহ ব্যবসা প্রতিষ্ঠান গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাউফলে পাকা ভবনসহ ব্যবসা প্রতিষ্ঠান গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ১৫৯ বার পঠিত
Spread the love

তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল 

পটুয়াখালীর বাউফলের নওমালা ইউপির নগরের হাট এলাকায়  ভেকু মেশিন দিয়ে (মাটি কাটার যন্ত্র) দিয়ে একটি পাকা ভবনসহ ব্যবসা প্রতিষ্ঠান  গুঁড়িয়ে  দেয়া হয়েছে। সোমবার দিবাগত রাত তিনটার দিকে ওই ঘটনা ঘটেছে।
জানা গেছে, প্রায় পাঁচ মাস আগে নগরের হাট এলাকার ১৫৮৮ খতিয়ানের ৩০৪ নম্বর দাগের পৌনে ছয় শতাংশ জমির ক্রয় সূত্রে মালিক হন একই এলাকার মোঃ মিজানুর রহমান ওরফে স্বপন সরদার (৪১)। ওই জমিতে তিনি সমপ্রতি একটি পাকা ভবন নির্মাণ করেন এবং ওই ভবনে মেসার্স সরদার এন্টারপ্রাইজ নামের রড, সিমেন্টের ব্যবসা প্রতিষ্ঠানের কার্যক্রম চালিয়ে আসছিলেন। গত সোমবার দিবাগত রাত তিটার দিকে প্রতিপক্ষ একই এলাকার আল আমিন একটি ট্রাকে করে ভেকু মেশিন (মাটি কাটার খনন যন্ত্র) এনে পাকা ভবন ওই ব্যবসা প্রতিষ্ঠানটি গুঁড়িয়ে দেন।
ভবনের মালিক মিজানুর রহমান বলেন, ‘আল আমিন আমার পাকা ভবনটিসহ ব্যবসা কিনে নেয়ার প্রস্তাব দেয়। এতে আমি রাজি না হওয়ায় তিনি আমাকে দেখে নেয়ার হুমকি দেন। একপর্যায়ে তিনি  আমার কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। বিষয়টি আমি স্থানীয় লোকজনদের যানাই। এতে আল আমিন ক্ষুদ্ধ হয়ে ভেকু মেশিন এনে আমার ব্যবসা প্রতিষ্ঠান গুঁড়িয়ে দিয়েছে। এতে আমার ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে আল আমিন বলেন, ‘অভিযোগ সত্য না। আমি এক বছর ধরে এলাকার বাইরে। আমার অনুপস্থিতিতে  মিজানুর রহমান জোরপূর্বক আমার জায়গা দখল করে পাকা ভবন নির্মাণ করেছেন। তা ছাড়া ওই জায়গা নিয়ে মামলা চলমান আছে। আদলত  উভয় পক্ষকে  স্থগিত  রাখার জন্য নির্দেশ দিয়েছেন।
বাউফল থানার ওসি আল মামুন সত্যতা নিশ্চিত করে বলেন,‘খবর পেয়ে ওই রাতেই পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!