1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় বার্ষিক ইউনিয়ন ভিত্তিক সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠান - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় বার্ষিক ইউনিয়ন ভিত্তিক সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠান

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ২০৩ বার পঠিত
Spread the love
কলাপাড়ায় বার্ষিক ইউনিয়ন ভিত্তিক সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠান হয়েছে। পরে প্রতিযোগিতায় বিজয়েদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সেন্টার ফর ইনজুরি প্রিভেনশন অ্যান্ড রিসার্চ, বাংলাদেশ (সিআইপিআরবি) এবং টিয়াখালী ইউনিয়ন পরিষদ এর উদ্যোগে  সকাল সাড়ে ১০ টায় উপজেলার টিয়াখালী ইউনিয়নের সরকারি খাস পুকুরে “ভাসা” প্রকল্পের বার্ষিক ইউনিয়ন ভিত্তিক সাঁতার প্রতিযোগিতা এবং ইউনিয়ন পরিষদে পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ‘সুইমসেফ: জীবনের জন্য সাঁতার’ কার্যক্রমে সফলভাবে উত্তীর্ণ শিশুরা বয়স ভিত্তিক ৪টি গ্রুপে প্রতিযোগিতায় ৫টি সাঁতার কেন্দ্র থেকে বিজয়ী মোট ৪০ জন শিশু ছেলে-২০জন এবং মেয়ে-২০জন অংশ নেয়। বয়স ভিত্তিক ৪টি গ্রুপ গুলো হলো- ৬ থেকে ৮ বছরের ছেলে এবং মেয়ে  এবং  ৯ থেকে ১০ বছরের ছেলে এবং মেয়ে। প্রতি গ্রুপে ৩জন করে ১ম, ২য় এবং ৩য় স্থান নির্বাচন করা হয়। বয়স ভিত্তিক মোট ১২ জন শিশু প্রতিযোগীতার বিজয়ী হয় ছেলে-৬ জন এবং মেয়ে-৬ জন প্রতিযোগিতায় সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, ভিআইপিসি সদস্য, শিক্ষক, ইমাম, শিশুদের অভিভাবক, সিএসআই এবং গ্রামবাসী উপস্থিত ছিলেন। সিআইপিআরবি এর পক্ষে ভাসা প্রজেক্ট এর মনিটরিং ইভালুয়েশন এন্ড লার্নিং  ম্যানেজার, ফিল্ড টিম ম্যানেজার ও  কলাপাড়া ফিল্ড অফিসের সংশ্লিষ্ট কর্মীগণ উপস্থিত ছিলেন।
আলোচনায় ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদুল হাসান সুজন মোল্লা বলেন, সিআইপিআরবি সংস্থার প্রতি আমরা টিয়াখালীবাসু খুব সন্তুষ্ঠ কেননা তারা ছোট ছোট ছেলে মেয়েদের নিয়ে যে কার্যক্রম করছে এতে আমরা সবাই উপকৃত এবং ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম থাকলে যে কোন ধরনের সহযোগিতার আশ্বস্ত করেন তিনি।
অনুষ্ঠান শেষে বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশ নেয়া সকল শিশুকে সান্তনা পুরস্কার দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!