1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে টেকসই উন্নয়নে কাজ করা হবে -জেলা পরিষদ চেয়ারম্যান - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানববন্ধন বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র নতুন কমিটি গঠন । সভাপতি ফিরোজ, সম্পাদক রিয়াদ লালমোহনে নার্স এবং মিডওয়াইফদের পতাকা মিছিল লালমোহনে আগুনে ৭ দোকান পুড়ে ছাই, ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান

পটুয়াখালীতে টেকসই উন্নয়নে কাজ করা হবে -জেলা পরিষদ চেয়ারম্যান

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১১৯ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

পটুয়াখালী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এড হাফিজুর রহমান বলেছেন, জেলা পরিষদকে সকল জনপ্রতিনিধিদের মিলন কেন্দ্র হিসেবে গড়ে তুলে সকল উপজেলায় সমন্বিত ও টেকসই উন্নয়নে কাজ করা হবে।

তিনি আরও বলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের “শেখ হাসিনার মূলনীতি, গ্রাম শহরের উন্নতি” স্লোগান ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী সকল নির্দেশনা বাস্তবায়নের সুফল প্রান্তিক পর্যায়ে পৌঁছে দিতে কাজ করবো।

সোমবার (২১ নভেম্বর) সকালে পটুয়াখালী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসার ও সদস্য বৃন্দসহ স্থানীয় গণমাধ্যম কর্মী ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, মহান মুক্তিযুদ্ধে নিহত সকল বীর সন্তান, ১৫ আগস্টের সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে সর্বশেষ দোয়া মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!