1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে গহবধূকে পিটিয় হত্যা - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাউফলে গহবধূকে পিটিয় হত্যা

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৪৪ বার পঠিত
Spread the love

তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল

পটুয়াখালীর বাউফলে হালিমা বেগম (২৪) নামে এক গহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকালে উপজলার ৫০শয্যা স্বাস্থ কমপ্লক্স থেকে এই মরদহটি উদ্ধার করা হয়।
জানাগেছ, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার চদ্রদ্বীপ ইউনিয়নের মটরসাইকেল চালক রাকিব মুন্সি (২৭) তার স্ত্রী হালিমা বেগমকে মারধর করে। অচতন হয়ে পরলে গতকাল বুধবার ভাররাতে তেঁতুলিয়া নদী পাড় হয়ে বাউফল উপজলা স্বাস্থ কমপ্লক্স নিয়ে আসে। ওই সময় রাকিব মুন্সি  তার শ্যালিকা আখিনুরক ফোন জানায় বাউফল হাসপাতাল চলে আসতে। আখিনুর জানায়, তার বোনের দুইটি শিশু সন্তান রয়ছে। তার দুলাভাই প্রায়ই তাকে নির্মম ভাবে মারধর করতো। গতকাল তাকে হত্যা করে হাসপাতালে ফেলে রেখে পালিয়েছে। এর আগে একটি শিশু সন্তান সে নিজই বিছানা থেকে ফেলে দিয়ে হত্যা করেছে। হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মিরাজুল ইসলাম জানান, তাকে মেরে ফলার পর হাসপাতাল নিয় আসা হয়েছে। তবে কি কারন মারা গেছে তা জানা যায় নি।
বাউফল থানার ওসি আল মামুন জানান, মত্যুর প্রকত রহস্য উম্মাচনের জন্য মরদহটি পটুয়াখালী মর্গ পাঠানা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!