1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় কাটতে বাধা দিলে মা-ছেলে'কে পিটিয়ে জখম - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় কাটতে বাধা দিলে মা-ছেলে’কে পিটিয়ে জখম

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১০৫ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন ,কলাপাড়া 

কলাপাড়ায় জমির ধান কাটাকে কেন্দ্র করে বাবুল গাজী (৩৮) ও তার মা আমেনা বেগম (৬০) কে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। আহত অবস্থায় এদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার চাকমইয়া ইউনিয়নের চুংগাপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত বাবুল গাজী জানান, আমার লাগানো ধানগুলো তোফাজ্জল মৃধা, খালেক মৃধার ছেলে জাকির মৃধা, নানি হাসান মৃধা কেটে নিয়ে যাচ্ছে। এ সময় আমি সেখানে গিয়ে তাদের ওই জমির ধান কাটতে বাধা দিলে তারা আমাকে বেধড়ক মারধর করে। আমাকে বাঁচাতে এসে আমার মাকেও মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

তিনি আরও জানান, কয়েক মাস আগে এদের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়, ওই অভিযোগ ভিত্তিতে  শনিবার (৩ ডিসেম্বর) সকাল ১০ টায় অ্যাডভোকেট সত্তার উকিল চেম্বারে ফয়সালার জন্য বসা হয়, ওই বৈঠকে চূড়ান্ত ফয়সালা না হওয়া পর্যন্ত ধান কেউ কাটতে পারবে না, এমন শর্ত দেওয়া সত্ত্বেও আসামিরা ওই দিন বিকেলে ধান কাটার চেষ্টা চালায়, এতে বাধা দিলে আমাকে ও আমার মাকে পিটিয়ে জখম করে।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!