1. admin@dipkanthonews24.com : admin :
কুয়াকাটায় বিএনপি-কৃষকদলের চার নেতা গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কুয়াকাটায় বিএনপি-কৃষকদলের চার নেতা গ্রেফতার

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ১৬৮ বার পঠিত
Spread the love

কুয়াকাটা পৌর বিএনপির তিন নং ওয়ার্ড সভাপতি শের আলম, কৃষক দলের সভাপতি আলী হোসেন খন্দকার ও পৌর বিএনপির সহ-সভাপতি জহিরুল ইসলাম বাচ্চুকে মহিপুর থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

বুধবার দিবাগত রাতে এদের গ্রেপ্তার করা হয়। মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

অপরদিকে ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে বক্তব্য দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় ইব্রাহিম মোল্লা কে কলাপাড়া থানা পুলিশ বুধবার রাতে গ্রেপ্তার করেছে। লোন্দা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!