1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে গৃহবধু ধর্ষণের পর হত্যা, অভিযোগে ঘাতক গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পটুয়াখালীতে গৃহবধু ধর্ষণের পর হত্যা, অভিযোগে ঘাতক গ্রেফতার

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত
Spread the love

 দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

পটুয়াখালীর কলাপাড়ায় পুকুর থেকে উদ্ধার হওয়া দুই সন্তানের জননী ইয়াসমিন আক্তার ডলির (৩০) মৃত্যু রহস্যের উদঘটন হয়েছে। উপজেলার লালুয়া ইউনিয়নের ছোনখোলা গ্রামের হাসিব তালুকদার (২৫) তাকে ধর্ষণের পর হত্যা করে ঘটনা ধামাচাপা দিতে লাশ পুকুরে ফেলে দেয় ।

গত ১৬ ডিসেম্বর দুপুরে বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয় ডলির মৃতদেহ। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত হাসিব তালুকদারকে গ্রেফতার করেছে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, গত ১৫ ডিসেম্বর দিবাগত রাত তিনটার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হয় ডলি।

এ সময় আগে থেকে ওৎপেতে থাকা ছোনখোলা গ্রামের মনজু তালুকদারের ছেলে হাসিব ডলিকে মুৃখ চেপে ধরে বাথরুমে আটকে ধর্ষণ করে। এসময় গৃহবধু ডাকচিৎকার দিলে হাসিব বাথরুমের ওয়ালের সাথে তাকে ধাক্কা দেয়। এতে ডলির মাথা ফেটে যায় এবং জ্ঞান হারিয়ে ফেলে। এরপর হাসিব নিজেকে বাঁচাতে ডলির নিথর দেহ পুকুরে ফেলে দেয়।

পুলিশ কর্মকর্তা জানান, পরদিন ১৬ ডিসেম্বর এলাকাবাসী ও পরিবারের লোকজন ডলির মরদেহ পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। প্রথমে ডলি পানিতে ডুবে মারা গেছে এমন ধারণা করা হলেও তার শরীরে রক্তের দাগ দেখে পুলিশের সন্দেহ হয় এবং পুলিশ হাসিবকে আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে হাসিব প্রথমে বিষয়টি অস্বীকার করে। পড়ে স্বীকার করে কিভাবে ডলিকে হত্যা করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম আরও জানান, ইয়াসমিন আক্তার ডলিকে ধর্ষণের পর হত্যার ঘটনায় নিহতের স্বামী বনি আমিন অভিযুক্ত হাসিব তালুকদারকে প্রধান আসামী করে অজ্ঞাত অসামীদের বিরুদ্ধে কলাপাড়া থানায় মামলা দায়ের করেছে। পুলিশ ওই মামলায় হাসিবকে গ্রেফতার করে। রোববার হাসিবকে আদালতে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!