1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় মাদ্রাসার ছাত্র নিহত; গুরুতর আহত-১ - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় মাদ্রাসার ছাত্র নিহত; গুরুতর আহত-১

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত
Spread the love
কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় মাদ্রাসার ছাত্র নিহত, এবং তার সাথে থাকা বেয়াই গুরুতর আহত হয়েছেন।
উপজেলার ধানখালী ইউনিয়নের ধানখালী গ্রামের গিয়াস উদ্দিন’র ছেলে আবু সাঈদ (১৭) নিহত ও তার বড় ভাইয়ের শালা ও ফরিদ উদ্দীনের ছেলে জুনায়েদ (১১) আহত হন।
কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের রজপাড়া নামক স্থানে রশিদ সিকদারের বাড়ির সামনে শুক্রবার সন্ধ্যা ৭ টায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত জুনায়েদ কে বরিশাল সেবাচিম হাসপাতালে রেফার করা হয়েছে।
জানা গেছে, নিহত ওমর ফারুক মাদ্রাসার ছাত্র আবু সাঈদ তার বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে বিয়াই কে নিয়ে ঘুরতে আসে বাড়ি ফেরার পথে মহাসড়কের পাশে আইনের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থানে সে নিহত হয়।
কলাপাড়া থানার ওসি মোঃ জসীম জানান, ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!