1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পটুয়াখালীতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৯০ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান এড: হাফিজুর রহমান বলেছেন, সততা নিয়ে কাজ করে বলেই উন্নয়নে বিশ্বে রোল মডেল বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনিই একমাত্র নেতা, যিনি উন্নয়নের মাধ্যমে বিশ্ব জয় করতে পেরেছে। দেশে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে মাইল ফলকে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে রুপ দিতে স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধনমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগগুলো জনগণের জীবনমান উন্নয়নে বিশেষ ভূমিকা রাখছে। পটুয়াখালী জেলায় বাস্তবায়িত মেগা প্রকল্প গুলোর কারণে মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ২০০৯ সালে সরকার গঠনের পর দেশের সব মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করার জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাসস্থান, শিক্ষা, চিকিৎসা ও সামাজিক নিরাপত্তার বিষয়ে অগ্রাধিকার প্রদান করেন। একই সঙ্গে জনগণের দোরগোড়ায় ডিজিটাল সেবা পৌঁছানো, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানো, পরিবেশ সুরক্ষা ও বিনিয়োগ বৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০টি বিশেষ উদ্যোগ হাতে নেন।

বুধবার (২৮ ডিসেম্বর) সকালে গণযোগাযোগ অধিদপ্তরের জেলা তথ্য অফিসের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ক ও মহান বিজয় দিবস উপলক্ষে মহিলা সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান এড হাফিজুর রহমান এসব কথা বলেন।

জেলা তথ্য অফিসের উপ পরিচালক অনিমেষ কান্তি হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, গাজী মুনিবুর রহমান নার্সিং কলেজের পরিচালক এড জাকির হোসেন, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জহিরুল ইসলামসহ নার্সিং কলেজের শিক্ষার্থীরা।

 

 

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!