1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়া হাসপাতালে নারী রোগীদের উত্ত্যক্ত করার অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়া হাসপাতালে নারী রোগীদের উত্ত্যক্ত করার অভিযোগ

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১০২ বার পঠিত
Spread the love

এস এমন আলমগীর হোসেন, কলাপাড়া

প্রাইভেট মাইক্রোবাস হাসপাতালে ক্যাম্পাসে রেখে কতিপয় মাইক্রোবাস ড্রাইভাররা কলাপাড়া হাসপাতালে চিকিৎসা নিতে আসা নারী রোগীদের উত্ত্যক্ত করে আসছে। হাসপাতালের গেট থেকে শুরু করে জরুরি বিভাগ পর্যন্ত তাদের দৌরাত্ম চলে। এবং গভীর রাত পর্যন্ত হাসপাতালের ভর্তি নারী রোগী ও রোগীর সাথে আসা নারী দর্শনার্থীদের উত্ত্যক্ত করে থাকে বলে অভিযোগ পাওয়া গেছে।
সূত্র জানায়, হাসপাতালে চিকিৎসা নিতে আসা ও ভর্তি নারী রোগী সহ রোগীর সাথে আসা নারী দর্শনার্থীদের কতিপয় ড্রাইভাররা তাদের সাথে বিভিন্ন কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে, এবং প্রেমের ফাঁদে ফেলে, তাদের ফোন নাম্বার নিয়ে যোগাযোগ করতে থাকে, এবং কূ-প্রস্তাব দেয়া হয় নারী রোগী ও রোগীর সাথে আসা নারী দর্শনার্থীদের।
মাইক্রোবাস ড্রাইভারদের মধ্যে অধিকাংশই বিবাহিত। কিন্তু প্রেম ও বিয়ের নামে ফাঁদে ফেলে প্রতারণা করছে। অভিযোগ রয়েছে হাসপাতালের নারী নার্স ও স্টাফদের সাথেও রয়েছে প্রেমের সম্পর্ক।
এ বিষয়ে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার বলেন, মাইক্রোবাস ড্রাইভারদের বিরুদ্ধে এমন অপকাণ্ড করার অভিযোগে এরআগেও তাদের ডেকে হাসপাতাল ভিতরে তো দূরের কথা হাসপাতালে ক্যাম্পাসে প্রবেশ নিষিদ্ধ করা ছিলো, এবার  এ আইন অমান্য করলে তাদেরকে ধরে পুলিশে দেওয়া হবে। হাসপাতালে কেউ তাদের প্রশ্রয় দিলে তাদেরও বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!