1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে মাদকসেবনে বাঁধা দেয়ায় দিনমজুরকে কুপিয়ে জখম - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাউফলে মাদকসেবনে বাঁধা দেয়ায় দিনমজুরকে কুপিয়ে জখম

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ১৪৭ বার পঠিত
Spread the love
পটুয়াখালীর বাউফলে মাদক সেবনে বাঁধা দেয়ায় মো. আবুল কালাম হাওলাদার (৫০) নামের এক দিনমজুরকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের মান্দারবন গ্রামে এ ঘটনা ঘটেছে। গুরুত্বর আহত অবস্থায় আবুল কালামকে বাউফল স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই গ্রামের আনজু মিস্ত্রির পরিত্যক্ত বাড়িতে দীর্ঘদিন থেকে মাদক সেবন চলছে। পুলিশ বেশ কয়েকবার ওই আস্তানায় হানাও দিয়েছে। কিš‘ মাদক সেবন বন্ধ হয়নি। শুক্রবার দুপুরে দিনমজুর আবুল কালাম হাওলাদার ওই বাড়িতে গিয়ে মাদকের আসর দেখে ক্ষুব্দ হয়ে মাদক সেবন করতে নিষেধ করেন। এ সময় সজীব, প্রিন্স, রাব্বি ও রাজুসহ ৫/৬ জন যুবক তাকে ধারলো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে।
বিষয়টি স্বীকার করে কাছিপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার এনায়েন হোসেন খোকন বলেন, ঘটনার সময় আমি ইউনিয়ন পরিষদে মিটিংয়ে ছিলাম। তিনি বলেন, ওই পরিত্যক্ত বাড়িতে দীর্ঘদিন থেকে মাদক সেবন চলছে।
বাউফল থানার ওসি আল মামুন বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!