1. admin@dipkanthonews24.com : admin :
ভোলায় ট্রলি চাপায় অটোরিকশা চালক নিহত - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

ভোলায় ট্রলি চাপায় অটোরিকশা চালক নিহত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১৩৫ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলায় মালবাহী ট্রলি ও অ‌টো‌রিক্শার মুখোমুখি সংঘর্ষে মো. সে‌লিম (৩০) না‌মের এক অ‌টো‌রিকশা চালক নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় অ‌টো‌রিকশায় থাকা এক যাত্রী আহত হ‌য়ে ভোলা সদর হাসপাতা‌লে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (৮ জানুয়ারি) দুপুর পৌ‌নে ৩টার দি‌কে ভোলা সদর উপজেলার ভেদু‌রিয়া ইউনিয়নের ব্যাংকেরহাট বাজার সংলগ্ন সড়‌কে এ ঘটনা ঘ‌টে। নিহত সে‌লিম ভোলা সদর উপ‌জেলার ভেলু‌মিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়া‌র্ডের চরগাজী গ্রা‌মের না‌ছির মাঝির ছেলে।

ভেদু‌রিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা কামাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, সে‌লিম চরগাজী থেকে যাত্রী নি‌য়ে ব্যাংকেরহাট বাজারের দিকে যাচ্ছিলো। এ সময় ভোলা থেকে চালবোঝাই এক‌টি ট্রলি ভেলু‌মিয়া বাজার যাচ্ছিল। অ‌টো‌রিক্শাটি ব্যাংকেরহাট হাট বাজার সংলগ্ন সড়‌কে উঠলে দ্রুতগামী ট্রলি‌টির সা‌থে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই চালক সে‌লিম নিহত হয়।

ভেলু‌মিয়া পুলিশ তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ মো. গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে বলেন, খবর পে‌য়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে নিহ‌তের লাশ উদ্ধার ক‌রি। এছাড়া ট্রলিটি‌কে জব্দ করা হ‌য়ে‌ছে এবং চালক পলাতক রয়েছে। তা‌কে আটকের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!