1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ৯৭ বার পঠিত
Spread the love

 

পটুয়াখালীর কলাপাড়ায় দুইশতাধিক হতদরিদ্র শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় উপজেলার টিয়াখালী ইউনিয়নের হাজী ওয়াজেদ আলী সিকদার জামে মসজিদের সামনে ওইসব মানুষের হাতে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

রোটারী ক্লাব অফ ঢাকা’র আরচ ক্লুম্প সোসাইটি (একেএস) সদস্য রোটারিয়ান মিথুলী মাহবুব হোসাইন এর সহযোগীতা করেন। এ সময় মসজিদ কমিটির সভাপতি মো. হানিফ হাওলাদার, স্থানীয় ইউপি সদস্য মো. খলিল মল্লিক, সাবেক ইউপি সদস্য মো. রফিজ তালুকদার, মো.রিয়াজুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রোটারী ক্লাব অব ঢাকা ডাউনটাউনের সদস্য রোটারিয়ান এম.কাউয়ুম ইসলাম জানান, রোটারী ইন্টারন্যাশনালের পক্ষ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে প্রতি বছরই অসহায় গরীব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এর ধারাবাহিকতায় কলাপাড়ায় দুইশতাধিক অসহায় ও গরীব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!