1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে ভিটামিন এ ক্যাপসুল পাবে আড়াই লক্ষ শিশু - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পটুয়াখালীতে ভিটামিন এ ক্যাপসুল পাবে আড়াই লক্ষ শিশু

আবদুল আলীম খান (আকাশ), পটুয়াখালী 
  • প্রকাশিত : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১১ বার পঠিত
Spread the love

আবদুল আলীম খান (আকাশ), পটুয়াখালী 

জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সিভিল সার্জন ও জেলা তথ্য অফিসের আয়োজনে পটুয়াখালীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসান জানান, জেলায় ১৮২৭ টি কেন্দ্রে আড়াই লক্ষ শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে।
এ ক্যাম্পেইনে ৪ হাজার ৬শ জন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মী, এনজিও কর্মী, সিএইচসিপি, সুপারভাইজার এবং স্বেচ্ছাসেবক কাজ করবেন।
আগামীকাল সোমবার (২০ ফেব্রুয়ারী) সারাদেশে একযোগে দিনব্যাপী জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন পরিচালিত হবে। এতে ৬ মাস থেকে ১১ মাস পর্যন্ত শিশুদের নীল রঙের ও ১২ মাস থেকে ৫৯ মাস পর্যন্ত শিশুদের লাল রঙের ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হবে।
এসময় সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ বুপেন চন্দ্র মন্ডল, ড্রাগ সুপার মীর আঃ রাজ্জাকসহ পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!