1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে যাত্রীবাহি বাস খাদে , নিহত-১, আহত-১৫ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পটুয়াখালীতে যাত্রীবাহি বাস খাদে , নিহত-১, আহত-১৫

আবদুল আলীম খান (আকাশ)পটুয়াখালী 
  • প্রকাশিত : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১১৩ বার পঠিত
Spread the love

আবদুল আলীম খান (আকাশ)পটুয়াখালী 

পটুয়াখালীতে ইকোনো পরিবহনের বেপড়োয়া গতির একটি বাস খাদে পড়ে রোজা (১০) নামের এক শিশু পর্যটকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১৫ যাত্রী। বুধবার ভোররাতে পটুয়াখালী সেতুর উত্তর পাদদেশে এ দুর্ঘটনা ঘটে। মৃত রোজা কুড়িগ্রাম জেলার মুক্তারাম গ্রামের রিয়াজের মেয়ে। সে পরিবারের সঙ্গে কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমনের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিলো।
বাসের যাত্রী ও স্থানীয়রা জানান, গতকাল রাতে বাসটি আবদুল্লাপুর থেকে কুয়াকাটার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ভোররাতে সেতুর পাদদেশ এলাকায় পৌছলে বেপড়োয়া গতিতে একটি পিকআপ ভ্যানকে ওভারটেক করতে গিয়ে বাসটি খাদে পড়ে যায়। তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু রোজাকে মৃত ঘোষনা করেন। আহত সবাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে নিহত শিশু রোজ এর মা গুরুতর অসুস্থ থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
পটুয়াখালী সদর থানার ওসি তদন্ত আসাদুজ্জামান জানান, গাড়ির চালক ও হেলপার সহ আহত সবাই হাসপাতালে ভর্তি রয়েছে। বাসটি আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!