1. admin@dipkanthonews24.com : admin :
দুমকীতে জমিজমা বিরোধের জের ধরে সংঘর্ষ; সাবেক সেনা কর্মকর্তাসহ আহত-৫ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

দুমকীতে জমিজমা বিরোধের জের ধরে সংঘর্ষ; সাবেক সেনা কর্মকর্তাসহ আহত-৫

আবদুল আলীম খান আকাশ ,পটুয়াখালী 
  • প্রকাশিত : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১২৪ বার পঠিত
Spread the love

আবদুল আলীম খান আকাশ ,পটুয়াখালী 

পটুয়াখালীর দুমকীতে জমিজমা বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক সাবেক সেনা কর্মকর্তাসহ একই পরিবারের পাঁচ জন আহত হয়েছে। বুধবার (২২ মার্চ) সকালে উপজেলার দুমকী গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলো, মো লাবলু মিয়া(৩০), অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো মুসফিকুর রহমান (৫৩), মো কামাল মিয়া(৩০), মো চান মিয়া(৬৫), মো সাঈদ মিয়া(২০)।
অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো মুসফিকুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে মিয়া বাহিনীর প্রধান হাবিব মিয়া গংদের সাথে জমিজমা বিরোধ চলে আসছিলো। বুধবার সকালে মিয়া বাহিনীর লোকজন তার জমি দখল করে বেআইনি ভাবে সড়ক নির্মাণ কাজ শুরু করে। নিজ জমিতে গেলে বিষয়টি নজরে আসে তার(সেনা কর্মকর্তা)। পরে তিনিসহ তার স্বজনরা সড়ক নির্মাণে বাঁধা দিলে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায় মিয়া বাহিনীর সদস্যরা।
তিনি আরও বলেন, এ ঘটনায় পাঁচ জন গুরত্বর আহত হয়। আহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য দুইজনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
মিয়া বাহিনীর সক্রিয় সদস্য মো. জালাল মিয়া মুঠোফোনে বলেন, সেনা কর্মকর্তা মো মুসফিকের সাথে আমাদের জমিজমা সংক্রান্ত বিরোধ আছে। তবে তারা আহত হয়েছে কিনা জানি না। আমি ব্যস্ত আছি পরে কথা বলবল।
এ বিষয়ে দুমকী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সালাম বলেন, এরকম কোন বিষয় আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!