1. admin@dipkanthonews24.com : admin :
বাউফল বখাটের দারালো ছুরিতে এক রিক্সাচালক আহত - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

বাউফল বখাটের দারালো ছুরিতে এক রিক্সাচালক আহত

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১৫৬ বার পঠিত
Spread the love

তৌহিদ হোসেন উজ্জ্বল ,বাউফল 

পটুয়াখালীর বাউফল পৌর সভায় ৬ নংওয়াডের শের-ই বাংলা সড়কে  মোঃ আলী হোসেন হাওলাদার(৩৫) নামে এক রিক্সাচালককে কুপিয় আহত করছে বখাট এক যুবক। শুক্রবার রাত ১০ টায়  পৌর সভায় ৬ নং ওয়ার্ডর আক্কেল আলী কারিগরের বখাটে ছেলে মোঃ সোহরাব হোসেন(৩৫) ও সোবাহান হাওলাদারের ছেলে রিক্সাচালক মোঃ আলী হাসেনের সঙ্গে রিক্সাভাড়া নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায় রিক্সার যাত্রী সোহরাব হোসেন তার সঙ্গে থাকা ছুরি দিয়ে জখম করে আলী হোসেনকে। এ সময় আলী হোসেনের ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসেন। পরে স্থানীয়রা আহত অবস্থয় উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ওই রাতই বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠান।
আহত আলী হোসেনের মা আফসান বিবি বলেন, স্থানীয় রনি নামে এক যুবকর মাধ্যম খবর পেয়ে আমি ঘটনা স্থানে  যাই। সেখানে গিয় আমার ছেলেক রক্তাক্ত অবস্থয় দেখি। পরে ছেলেকে উপজলা স্বাস্থ কমপ্লক্স নিয়ে যাই। বখাটে ছেলে সোহরাবের ছুরির আঘাত আমার ছেলের ডান হাতের বৃদ্ধা আঙ্গুলটি কেটে চামড়ার সাথে ঝুলে রয়েছে। আঙ্গুলটি রাখা যাবে না বলে চিকিৎসক জানান।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনা স্থানে  পুলিশ পাঠিয়েছি। হামলাকারীকে গ্রেপ্তার করার জন্য চেষ্টা চালাছি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!