1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালী ঐতিহ্যবাহী উদ্ভিদবিজ্ঞান বিভাগের ঈদ পূর্ণমিলনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পটুয়াখালী ঐতিহ্যবাহী উদ্ভিদবিজ্ঞান বিভাগের ঈদ পূর্ণমিলনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আবদুল আলীম খান, পটুয়াখালী
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৯৭ বার পঠিত
Spread the love
পটুয়াখালী সরকারি কলেজের ঐতিহ্যবাহী উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী সভা ২৫ এপ্রিল মঙ্গলবার বিকেল ৪.০০ টার দিকে উদ্ভিদবিজ্ঞান বিভাগে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত সদস্যবৃন্দ পারস্পরিক কুশলাদি বিনিময় করেন এবং শ্রদ্ধেয় মরহুম স্যারদের (প্রফেসর গাজী নেছার উদ্দিন বুলবুল, প্রফেসর ড. মজিবর রহমান খান জবাব ,ইসনাঈল মল্লিক, জনাব আব্দুর রব আকন)স্মরণ করেন ও রুহের মাগফেরাত কামনা করেন।
প্রফেসর ফরিদা আক্তার ম্যাডাম, মঞ্জুর আহসান স্যার, প্রফেসর মো.রফিকুল ইসলাম স্যার ও প্রফেসর শহীদুল ইসলাম স্যারদের অবদানের কথা স্মরণ করেন। বিভিন্ন আলাপচারিতায় উদ্ভিদবিজ্ঞানের শিক্ষার্থীরা যাতে বিভিন্ন ওকেশনে একত্রিত হতে পারে তার একটি প্ল্যাটফর্ম তৈরির প্রয়োজন অনুভব করেন।উপস্থিত সকলের পরামর্শ ও মতামতের ভিত্তিতে
 উদ্ভিদবিজ্ঞান এলামনাই এসোসিয়েশন,পটুয়াখালী সরকারি কলেজ, নামে একটি সংগঠন গড়ে তোলার সিদ্ধান্ত গৃহিত হয়।সংগঠনটি সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন জনাব আবুল কালাম আজাদ,সাবেক উপাধ্যক্ষ পটুয়াখালী সরকারি মহিলা কলেজ কে আহবায়ক করে এবং আজকের উপস্থিত সকল প্রাক্তন ছাত্রকে সদস্য করে একটি আহবায়ক কমিট গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়।
এসোসিয়েশনে সদস্য করার জন্য সদস্য ফরম ছাপানো হবে এবং পরবর্তী সভা আগামী ১৩/০৫/২৩ তারিখ, শনিবার বিকেল ৪.০০ টায় উদ্ভিদবিজ্ঞান বিভাগে অনুষ্ঠিত হবে।
সকল প্রাক্তন শিক্ষার্থীরা এগিয়ে আসুন,আমরা সকলে মিলে একটি প্ল্যাটফর্ম তৈরি করি!!যে যার জায়গা থেকে অন্যদেরকে জানাই এবং উৎসাহিত করি।পরামর্শ দিয়ে সংগঠনটিকে সামনে এগিয়ে নিয়ে যাই।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!