1. admin@dipkanthonews24.com : admin :
বাউফল অবৈধ কারেন্ট জাল দিয়ে মাছ শিকারের দায়ে আটক-২ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাউফল অবৈধ কারেন্ট জাল দিয়ে মাছ শিকারের দায়ে আটক-২

তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল
  • প্রকাশিত : রবিবার, ৭ মে, ২০২৩
  • ১৫৯ বার পঠিত
Spread the love
পটুয়াখালীর বাউফলের তেঁতুলিয়া নদীতে  অবৈধো কারেন্ট জাল দিয়ে মাছ শিকারের দায়ে মোঃ মনির হাসোন (৪০) ও মোঃ মোখলেচুর রহমান (২৫) নামে দুই জেলকে আটক করছে কালাইয়া নৌ পুলিশ। শনিবার সন্ধা সাড়ে ৬টার দিকে  তেঁতুলিয়া নদীর চরফেডারেশন পয়েন্ট থেকে তাদেরকে আটক করা হয়। আটক কৃত জেলরা পাশ্ববর্তী দশমিনা উপজেলার বাশঁবাড়িয়া গ্রামের বাসিদা।
কালাইয়া নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃলুৎফর রহমান বলেন, প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে তেঁতুলিয়া নদীর বিভিন্ন পয়েন্টে অবৌধ কারেন্ট জাল দিয়ে মাছ শিকার করছে কিছু অসাধু জেলরা এমন সংবাদর ভিত্তিতে নদীত অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫শ মিটার অবৌধ কারেন্ট জালসহ দুই জেলেকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধ বাউফল থানায় মামলা করা হয়। আজ(রবিবার)সকাল তাদরক পটুয়াখালী আদালত সাপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!