1. admin@dipkanthonews24.com : admin :
বাউফল সেবা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাউফল সেবা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১৩১ বার পঠিত
Spread the love
পটুয়াখালীর বাউফলে সেবা ক্লিনিকের ডাক্তারে ভুল চিকিৎসায় আঁখিনুর (২২) নামের এক প্রসুতির মৃত্যু হয়েছে। রোববার রাতে সেবা ক্লিনিকের  অপারেশন থিয়েটারে সিজারিয়ান অপারেশনের সময় মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন রোগীর স্বজনরা।
জানা যায়, বাউফলের কালাইয়া ইউপির ৭ নং ওয়াডের মোঃ বাহাদুর বয়াতির স্ত্রী আঁখিনুরে প্রসবজন্তনা হলে বাউফল হাসপাতালে নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে  সেবা ক্লিনিকে নিয়ে আসে সেবা ক্লিনিকের ডাক্তার মোঃ সোলায়মান সিজার করে একটি মেয়ে সন্তানের জন্ম  হয়। পরে আঁখিনুরের জ্ঞান ফিরে না আসলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কত্যাব্যরত চিকিৎসক বলেন অনেক সময় আগে মারা গেছে।
বাউফল উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা প্রশান্ত কুমার শাহা বলেন তদন্ত করে দেখে ক্লিনিকের নিবন্ধন বাতিলের সুপারিশ করা হবে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ অরিচুল হক বলেন আঁখিনুরের লাস ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে, অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!