1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে জাহাঙ্গীর হত্যার প্রধান আসামি সাকিব আটক - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পটুয়াখালীতে জাহাঙ্গীর হত্যার প্রধান আসামি সাকিব আটক

আবদুল আলীম খান, পটুয়াখালী 
  • প্রকাশিত : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১০০ বার পঠিত
Spread the love

আবদুল আলীম খান, পটুয়াখালী 

পটুয়াখালী পেট্রোল নিক্ষেপ করে হোটেল ম্যানেজার জাহাঙ্গীর কে পুরিয়ে মারার প্রধান আসামি সাকিব গাজী(২২) কে আটক করেছে পুলিশ।
১০ জুন শুক্রবার মধ্যো রাতে আসামির খালার বাড়ি বরিশালের উজিরপুর থেকে আটক করা হয়েছে।
এমন তথ্য নিশ্চিত করেছেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার সাইদুল ইসলাম।
প্রেস ব্রিফিং সুত্রে, জেলা পুলিশ সুপার জানান ঘটনায় সংপৃক্ত সাকিব অত্যান্ত চতুরতার সাথে বিভিন্ন স্থান পরিবর্তন করে অবস্থান করছিলো। বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান জানতে পেরে সদর থানার এসআই কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্স ও উজিরপুর থানা পুলিশের সহযোগিতায় আসামীর খালা বাড়ি উজিরপুর থেকে মধ্যো রাতে সাকিব গাজীকে আটক করতে সক্ষম হয়।
উল্লেখ্য, গত ২’রা জুন শুক্রবার আনুমানিক সন্ধ্যা ৬:২০ মিনিটের সময় পটুয়াখালী পৌরসভার ৭ নং ওয়ার্ড ফটিকের খেয়াঘাট সিকদার আবাসিক হোটেলের ম্যানেজার জাহাঙ্গীর এর গায়ে পেট্রোল ঢেলে দিয়ে আগুন দেয়ার ঘটনা ঘটায়। পরে আহত জাহাঙ্গীর কে পটুয়াখালী সদর হসপিটালে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানের পরে আশংকা জনক অবস্থায় ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে রেফার করেন। ঘটনার ৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় হোটেল ম্যানেজার জাহাঙ্গীর এর মৃত্যু হয়। এবিষয়ে সদর থানায় আসামি সাকিব গাজী ও তার পিতাঃ শাহিন গাজীকে আসামি করে মামলা দায়ের করা হয়। এদিকে ঢাকা থেকে মৃত্যু জাহাঙ্গীর এর লাশ বাড়িতে এনে জানাযার আগে আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে নিহত জাহাঙ্গীর এর পরিবার ও এলাকাবাসী।
এর আগে পটুয়াখালী জেলা পুলিশ সুপার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ২৪ ঘন্টার মধ্যে আসামিকে গ্রেফতারের আশ্বাস দিয়েছিলেন তবে ২৪ ঘন্টার আগেই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!