1. admin@dipkanthonews24.com : admin :
ঢাকা- কালাইয়া নৌ রুটের লঞ্চ থেকে ৯ কেজি গাঁজাসহ আটক -৩ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

ঢাকা- কালাইয়া নৌ রুটের লঞ্চ থেকে ৯ কেজি গাঁজাসহ আটক -৩

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৩০৪ বার পঠিত
Spread the love

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল

ঢাকা-  কালাইয়া নৌ রুটের  এমভি ঈগল-৪ নামের একটি যাত্রীবাহি দোতালা লঞ্চ থকে ৯ কেজি গাঁজাসহ  ৩ জনকে আটক করা হয়েছে।  বুধবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে বাউফল সার্কেলের এএসপি সাহেদ আহম্মেদ ও বাউফল থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বাউফল থানার ওসি (তদন্ত)  মোঃ মিজানুর রহমান  জানান, গোপন সূত্রে  তারা জানতে পারেন ঢাকা সদর ঘাট থেকে ছেড়ে আসা এমভি ঈগল -৪ নামে একটি যাত্রীবাহি দোতালা লঞ্চে এক নারীসহ দুই ব্যক্তি বিপুল পরিমান গাঁজা বহন করে নিয়ে আসছেন। তারা বাউফলের ধুলিয়া লঞ্চ ঘাটে নামবেন।
এরপর বাউফল সার্কেলের এএসপি সাহেদ আহম্মেদ  স্যারের নেতৃত্ব একদল পুলিশ মঙ্গলবার  মধ্য রাতে ধুলিয়া লঞ্চ  ঘাটে গিয়ে অবস্থান নেয়।
ভোর রাত সাড়ে ৪টার দিকে লঞ্চটি ধুলিয়া পন্টুনে ঘাট দিলে তার ওই লঞ্চে তল্লাশি চালিয়ে পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের মৃত রশিদ গাজীর মেয়ে তানিয়া(২০), বাউফলের কালাইয়া ইউনিয়নর মজিদ মৃধার ছেলে মুনির(৩৮) ও একই উপজেলার কালিশুরী ইউনিয়নর  কবিরকাঠি গ্রামের শহিদ মিয়ার  ছেলে  হাসান মিয়াকে(২৬) ৯ কেজি  গাঁজাসহ আটক করেন। গাঁজাগুলো তারা ঢাকা থেকে বহন করে বাউফলের কালাইয়া  জনৈক এক ব্যক্তির কাছে পৌঁছে  দেয়ার জন্য নিয়ে আসেন।
বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা স্বীকার  করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে  মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে। ###

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!