1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় তিন সন্তানের জননীর মৃতদেহ উদ্ধার - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় তিন সন্তানের জননীর মৃতদেহ উদ্ধার

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৯ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের মাছুয়াখালী গ্রামে তিন সন্তানের জননীর মোসাঃ লাভলী (৩৮) এর গলায় ফাঁস দেওয়া অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ওই গ্রামের মো: মনির খাঁ’র স্ত্রী, তার তিনটি সন্তান রয়েছে।
 স্থানীয় পরিবারের সূত্রে জানা গেছে, শনিবার (২ সেপ্টেম্বর) রাতে স্বামী ও দুই সন্তান নিয়ে বসতঘরে ঘুমিয়ে পড়ে। রোববার (৩ সেপ্টেম্বর) সকাল ৮ টায় মোসাঃ লাভলীর মেয়ে মো: মনিরা (১৩) খড়ের মধ্যে হাঁস-মুরগি, ছাগল আটকানো দেখে “মা”কে খুজতে থাকে। আত:পর বসত ঘরের পূর্ব পার্শ্বের রান্না ঘরের জানালা দিয়ে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় মা’কে দেখতে পেয়ে ডাক-চিৎকার দিলে মোসাঃ লাভলীর স্বামীসহ স্থানীয়রা এসে রশিকেটে তাকূ নিচে নামিয়ে বসতঘরে নিয়ে আসে।
কলাপাড়া থানার ওসি মো. আলী আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!