1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

কলাপাড়ায় স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৪ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

কলাপাড়ায় মোসাঃ নার্গিস(২৩) এর হত্যা মামলায় পলাতক স্বামী মো: রাজিব গ্রেফতার হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টায় পার্শ্ববর্তী উপজেলার আমতলীর মহিষকাটা গ্রামে কলাপাড়া থানার পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, শনিবার রাতে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের নেমুপাড়া গ্রামের মো: রাজিব ঘর থেকে বেড়িয়ে পাশ্বের ঘরে থাকা তার মাতা মোসা: ফিরোজা’কে বলে আমি মাছ ধরতে গেলাম, ঘরের দিকে খেয়াল রাখিও। সাথে সাথে ফিরোজা বেগম ঘর থেকে এসে দেখে মোসা: নার্গিস ঘটনাস্থলের বসত ঘরের মধ্যে মাটিতে মৃত্যু অবস্থায় পড়ে আছে। গলায় কালো দাগের চিহ্ন থাকে। তাদের একটি দের বছরের কন্যা সন্তান ঘুমন্ত অবস্থায় বসতঘরে রয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য কারনে ঝগড়াঝাঁটি লেগেই থাকতো। ঘটনার পর থেকেই পালিয়ে যায় স্বামী মো: রাজিব। ঘটনার পরের দিন নিহত নার্গিসের বাবা মোঃ আনোয়ার হোসেন বেপারী বাদী হয়ে কলাপাড়া থানায় রাজিব সহ পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি মোঃ আলী আহমেদ জানান, গোপন সংবাদে সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়, গ্রেফতারের পর  প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে, মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে।
###

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!