1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে টাকা আত্মসাৎ ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পটুয়াখালীতে টাকা আত্মসাৎ ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

আবদুল আলীম খান ,পটুয়াখালী 
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৯ বার পঠিত
Spread the love

আবদুল আলীম খান ,পটুয়াখালী

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেড নামে একটি সমিতি খুলে সদস্যদের টাকা আত্মসাৎ এবং লোনের বিপরীতে গচ্ছিত ব্লাংক চেক ও স্ট্যাম্প দিয়ে মিথ্যা মামলা করে সমিতির সদস্যদের হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।
বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর বেলা ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন নাজমা আক্তার, মোঃ জয়নাল সিকদার, মোঃ কাসেম, বাদল সিকদার, লিটন সিকদার হিরোন মৃধা ও জসিম আকন।
এসময় ভুক্তভোগী পরিবার সহ শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।  বক্তারা জানান, আল আমিনের হয়রানী শিকার হয়ে অনেক পরিবার সর্বশান্ত হয়েছে এবং অনেকে এলাকা ছাড়া হয়েছে। তারা আল আমিনের এ হয়রানী থেকে মুক্তি চান এবং তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন। পরে জেলা প্রশাসক এর কাছে স্মারকলিপি প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!