1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে ৪০০ বোতল ফেনসিডিলসহ ও ৬০ হাজার টাকা উদ্ধার আটক-০২ - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পটুয়াখালীতে ৪০০ বোতল ফেনসিডিলসহ ও ৬০ হাজার টাকা উদ্ধার আটক-০২

আবদুল আলীম খান (আকাশ), পটুয়াখালী 
  • প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৫৭ বার পঠিত
Spread the love

আবদুল আলীম খান (আকাশ), পটুয়াখালী 

পটুয়াখালী বিশেষ অভিযানে চারশ বোতল ফেনসিডিল ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধারসহ ২ জনকে আটক করেছে পুলিশ।  গত রাতে জেলা পুলিশের বিশেষ ইউনিট ডিবির একটি দলের অভিযানে তাদের আটক করা হয়। দুপুরে পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, দুমকি থানার আঙ্গারিয়া ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের সাতানী গ্রামের মোসাঃ আলেয়া বেগম(৫৫) এর নিজ বাড়ির পশ্চিম পাশে কলাবাগানের মধ্যে মাটির নিচে পোঁতা অবস্থায় মাদকদ্রব্য ফেন্সিডিল সংরক্ষণ করিয়া ক্রয়-বিক্রয় করিতেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিল ক্রয়- বিক্রয়কারী ০৪ জন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় দুজনকে আটক করা হয়েছে। বাকিদের আঁটকের চেষ্টা অব্যাহত রয়েছে।
উদ্ধার কৃত ফেনসিডিলের আনুমানিক অবৈধ বাজার মূল্য ষোল লক্ষ টাকা বলেও জানান তিনি। এছাড়াও নগদ বিভিন্ন নোট সম্বলিত মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রির নগদ ৬০ (যাঁট) হাজার টাকা জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে দুমকি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ে করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!