1. admin@dipkanthonews24.com : admin :
আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান সৈয়দ নাসির উদ্দিন - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান সৈয়দ নাসির উদ্দিন

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৯ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে প্রার্থীতা ঘোষণা করেছেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ নাসির উদ্দিন। পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার তৌহীদুর রহমান মিলনায়তনে আজ সোমবার বেলা ১১টায় এক সংবাদ সম্মেলন করে তিনি এ কথা জানান।

সৈয়দ নাসির উদ্দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে উচ্চ শিক্ষা লাভ করেছেন। তিনি ১৯৮৮ সালে বাংলাদেশ ছাত্রলীগ (হা-অ) কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও ১৯৮৪-১৯৮৮ সালে জহুাংল হক হল শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন। পড়াশোনা শেষ করে তিনি এলাকায় এসে আওয়ামী লীগের রাজনীতির সাথে পুরোপুরি জড়িত হয়ে পড়েন। ২০১৭ সালে তিনি কিছুদিন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেন। কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ হিসেবেও নারী শিক্ষা বিস্তারে তিনি ভূমিকা রাখেন।

সৈয়দ নাসির উদ্দিন তাঁর বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ডের বিবরণ তুলে ধরে লিখিত বক্তব্যে বলেন, ‘আমি ১৯৭০ সালে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হই। এরপর কলাপাড়া থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হই। পরবর্তিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার সৌভাগ্য অর্জন করি। এ সময় ছাত্রলীগের জাতীয় রাজনীতিতে কাজ করার সুযোগ পাই। যার কারণে সভানেত্রী শেখ হাসিনাসহ জাতীয় নেতৃবৃন্দের কাছে নিজেকে পরিচিত করতে সক্ষম হই। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার পরে ঢাকা বিশ্ববিদ্যালয় বন্ধ হয়ে যায়। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয় পুনরায় খুললে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদে প্রথম যে মিছিল বের হয়, সে মিছিলেও আমি অংশগ্রহন করি। এমনকি ১৯৭৫ পরবর্তি সময়ে কলাপাড়ায় আওয়ামী লীগকে সংগঠিত করতে হাটে-বাজারে সভা-সমাবেশ করেছি। যার কারণে মামলা-হামলার শিকার হয়েছি একাধিকবার। দলের প্রতি আমার এমন নিবেদিত কর্মকান্ড দলীয় সভানেত্রী এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলীয় হাই কমান্ড অবগত আছেন। এসব কারণে দলের মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিবে বলে বিশ্বাস করি।’

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য দলের মনোনয়ন পেতে তৎপরতা চালাচ্ছেন বর্তমান সংসদ সদস্য মো. মহিববুর রহমান, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুবুর রহমান,জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব) মো. হাবিবুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহসম্পাদক নীহার রঞ্জন সরকার, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামীম আল সাইফুল (সোহাগ), যুব লীগ ঢাকা মহানগর দক্ষিনের সহসভাপতি মুরসালিন আহম্মেদ, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নাসির উদ্দিন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার জুনায়েদ মোহাম্মদ হাসিব ওযুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য বিকাশ হাওলাদার। এসব নেতৃবৃন্দ দলের মনোনয়ন প্রত্যাশা করে লিফলেট, ব্যানার-ফেস্টুন টানিয়েছেন এবং উপজেলার বিভিন্ন প্রান্তে গণসংযোগ করে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!