1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় শিক্ষকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় শিক্ষকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ
  • প্রকাশিত : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ২৭৭ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ
কলাপাড়া উপজেলার চাকামইয়া বেতমোর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব উল্লাহ ও মজিবর খলিফার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে স্কুল ক্যাম্পাসে মানববন্ধন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় স্কুলের সামনে এই মানববন্ধন হয়েছে। এ সময় বক্তব্য রাখেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলমগীর তালুকদার, শিক্ষক মো. আলাউদ্দিন, কুদ্দুস খান, মো. নূর হোসেন, অভিভাবক তানিয়া, আকরিমা, রিমা, আসাদুল হক, ইমরান চৌধুরী, রিফাত প্রমুখ। বক্তারা দায়েরকৃত মামলা মিথ্যা দাবি করেন।
এর আগে চাকামইয়া বেতমোর স্কুলের ম্যানেজিং কমিটির কমিটির সভাপতি নির্বাচনে অনিয়ম ও চাঁদাবাজির অভিযোগ এনে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাসহ প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষককে আসামি করে সুমন তালুকদার ৩ সেপ্টেম্বর আদালতে একটি মামলা করেন। যার প্রতিবাদে এই মানববন্ধন করেন শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!