1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় ফিলিস্তিনের মুসলমানদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় ফিলিস্তিনের মুসলমানদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ১১৩ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ
কুলাঙ্গর ইহুদি ইসরাইল কর্তৃক ফিলিস্তিনের নিরহ মুসলমানদের ওপর বর্বরোচিত অগ্রাসী হামলা ও খাদ্য পানি বিদ্যুৎ বন্ধ করে দেয়ার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১৫ অক্টোবর) বিকেলে পৌরশহরের সুরেন্দ্রমোহন চৌধুরী সড়কের মনোহরীপট্রিতে মানিকমালা খেলাঘর আসর, শহীদ আলাউদ্দিন স্মৃতি সংসদ ও নাগরিক উদ্যোগে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন শহীদ আলাউদ্দিন স্মৃতি সংসদের সভাপতি এস.এম আবুল হোসেন, মানিকমালা শোধের আসর এর সভাপতি মনোয়ারা বেগম, আহবায়ক-বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি কলাপাড়া উপজেলা শাখার সভাপতি মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।
সঞ্চালনা করেন, নাসির তালুকদার, আহবায়ক- নাগরিক উদ্যোগ-সদস্য খেলাঘর জাতীয় পরিষদ ও উপদেষ্টা আদিবাসী ইউনিয়ন, কলাপাড়া।
বক্তারা বাংলাদেশ সরকারকে অনুরোধ করেন ইসরাইলি গণহত্যা বন্ধ করা এবং ফিলিস্তিনিদের ন্যায্য দাবি ফিরিয়ে
দেওয়ার জন্য জাতিসংঘের কাছে বাংলাদেশের পক্ষ থেকে প্রস্তাব রাখার দবি জানান। এর পাশাপাশি  ইসরাইলের সকল পন্য বর্জন করা হয় সহ জাতীয় সংসদে শোক প্রস্তাব এবং বাংলাদেশ সরকারকে ফিলিস্তিনি মুসলমানদের পাশে দাড়ানোর আহ্বান  জানান।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!