1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় মৌমি মালিহা নিবাসে আগুন - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় মৌমি মালিহা নিবাসে আগুন

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ১২১ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

কলাপাড়ায় আগুনে মৌমি মালিহা নিবাস নামে এক ভবনের ছাদে রান্না ঘর পুড়ে ছাই। শনিবার বেলা ১১ টার দিকে পৌরশহরের রহমতপুর এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে কলাপাড়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ওই ভবনের ছাদে থাকা রান্না ঘরসহ আসবাবপত্র ও অন্যন্য মালামাল পুড়ে ভষ্মিভ‚ত হয়েছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

কলাপাড়া স্টেশন অফিসার ইলিয়াস হোসেন বলেন, দ্বিতলা ভবনের ছাদের রান্না ঘরে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে এসেছে। রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতির পরিমান এখনো নির্নয় করা যায়নি বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!