1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় সাইদুর হত্যায় জরিতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন - দ্বীপকন্ঠ নিউজ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় সাইদুর হত্যায় জরিতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৮৮ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

কলাপাড়ায় সাইদুর সরদার হত্যায় জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্বজনরা। শনিবার (২১ অক্টোবর) বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাব  চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, এলাকাবাসী মো.বাচ্চু গাজী, গাজী মো.ফারুক, মো.সেলিম মুন্সী, বোন মোসা.কোহিনুর বেগম,মোসা. তাজিনুর বেগম, স্ত্রী কাকলী বেগম প্রমুখ।

মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে ভাইয়ের শোকে জ্ঞান হারান বড় বোন তাজিনুর ও মেঝ বোন কহিনুর। এসময় প্রেসক্লাবের সামনে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। আসামিদের দ্রুত গ্রেফতারে প্রশাসনের কাছে জোরালো আবেদন জানিয়েছেন স্বজন সহ এলাকাবাসীরা। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দিয়ে সকলকে পাশে থাকার আহ্বান জানান তারা।

বক্তারা অভিযোগ করে বলেন, সাইদুর হত্যার একমাস পেরিয়ে গেলেও হত্যা রহস্য উদঘাটনে পুলিশের পক্ষ থেকে কোন ধরনের তৎপরতা পরিলক্ষিত হয়নি। এই দীর্ঘ সময়েও খাদিজা ব্যাতিত একজন আসামিও গ্রেফতার হয়নি।
বক্তব্যে নিহতের স্ত্রী কাকলী বেগম অভিযোগ তীর ছুরেছেন সরাসরি সাইদুরের ছোট স্ত্রী খাদিজার দিকে। তিনি কান্নাজরিত কন্ঠে বলেন, আমার ৩ টা বাচ্চা এতিম বানাইছে,আমারে বিধবা করছে,আমার সন্তানরা এখন কার কাছে আশ্রয় নিবে? অপর দিকে সাইদুরের বোনেরা বলেন,আমার ভাই শান্ত মানুষ ছিলো,তার কোন শত্রু ছিলনা।
উল্লেখ্য, গত ০৯ সেপ্টেম্বর রাতে ৩ সন্তানের জনক সাইদুলকে দূর্বৃত্তরা মধ্য টিয়াখালী গ্রামের নিজ বাড়িতে প্রবেশ করে হাত-পা বেঁধে কুপিয়ে হত্যা করে। এঘটনায় ওই দিনই সাইদুলের দ্বিতীয় স্ত্রী খাদিজা বেগমকে গ্রেফতার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!