1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে ১শত পিচ ইয়াবাসহ দুই যুবক আটক - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ভূমিহীন ১৩৬ পরিবারের পুনর্বাসনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাউফলে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত লালমোহনে আরবী ভাষা ও সাহিত্যের গুরুত্ব নিয়ে ব্যতিক্রমী আরবী ভাষায় প্রতিযোগিতার আয়োজন লালমোহনে ১২শত নিবন্ধিত জেলে পেল ভিজিএফের চাল প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাউফলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন লালমোহনে ৮ জেলেকে জরিমানা, ১১ হাজার মিটার জাল জব্দ ভোলা জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন- পূজা উদযাপন কমিটি

লালমোহনে ১শত পিচ ইয়াবাসহ দুই যুবক আটক

জাহিদ দুলাল
  • প্রকাশিত : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ২৬৩ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন 

ভোলার লালমোহনে ১শত পিস ইয়াবাসহ মো. রুবেল ও মো. তুহিন নামে দুই যুবক কে আটক করেছে পুলিশ। শনিবার রাতে পৌরসভার ৬নং ওয়ার্ড কলেজপাড়া এলাকা থেকে তাদের কে আটক করা হয়। আটক মো: রুবেল পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা অহিদ হাওলাদারের ছেলে এবং মো: তুহিন পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা আবুল কালাম মিঝির ছেলে।

জানা যায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ৬নং ওয়ার্ড কলেজপাড়া এলাকায় লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: এনায়েত হোসেনের নের্তৃত্বে একদল চৌকস টিম অভিযান চালায়। এসময় ১শত পিস ইয়াবাসহ রুবেল ও তুহিন কে আটক করতে সক্ষম হন তারা।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব উল আলম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!