1. admin@dipkanthonews24.com : admin :
দুমকিতে দেশীয় মদসহ দু'ছাত্রলীগ কর্মী গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানববন্ধন বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র নতুন কমিটি গঠন । সভাপতি ফিরোজ, সম্পাদক রিয়াদ লালমোহনে নার্স এবং মিডওয়াইফদের পতাকা মিছিল লালমোহনে আগুনে ৭ দোকান পুড়ে ছাই, ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান

দুমকিতে দেশীয় মদসহ দু’ছাত্রলীগ কর্মী গ্রেফতার

দুমকি(পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • প্রকাশিত : শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
  • ১৪৩ বার পঠিত
Spread the love

দুমকি(পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর লেবুখালী পায়রা সেতুর টোলপ্লাজায় দু’বোতল দেশীয় মদসহ মহসিন (২০) ও ইমাম মেহেদী হাসান (২১) নামের ছাত্রলীগের ২ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতবৃহস্পতিবার (১১ জুলাই) রাত ১:০০ টার দিকে লেবুখালী পায়রা সেতুর টোলপ্লাজায় পুলিশের নিয়মিত চেকপোষ্টে সন্দেহভাজন মোটরসাইকেল আরোহীর ব্যাগ তল্লাসী করে দু’বোতল দেশীয় মদ জব্দ করা হয়। এব্যাপারে থানা পুলিশের রাতভর নানা নাটকীয়তা শেষে নিয়মিত মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আসামীদ্বয়কে কোর্টে চালান করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ১:০০ টার দিকে লেবুখালী পায়রা সেতুর টোলপ্লাজায় নিয়মিত চেকপোষ্টে সন্দেহভাজন মোটরসাইকেল আরোহী মহসিন (২০) ও ইমাম মেহেদী হাসান (২১) নামের দু’ যুবকের ব্যাগ তল্লাসী করে দু’বোতল দেশীয় মদ জব্দ করা হয়। ধৃত মহসিন সরকারি জনতা কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি এবং ইমাম মেহেদী হাসান ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী। ধৃতদের থানা হাজতে রাখা হলেও রাতভর নানা নাটকীয়তার পর পুলিশ নিয়মিত মামলা দায়ের করে আসামীদ্বয়কে শুক্রবার দুপুরে তাদের কোর্টে সোপর্দ্দ করেছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ হান্নান মাদকসহ গ্রেফতারের সত্যতা নিশ্চিৎ করে বলেন, আসামীদ্বয়কে কোর্টে চালান দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!