1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ভূমিহীন ১৩৬ পরিবারের পুনর্বাসনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাউফলে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত লালমোহনে আরবী ভাষা ও সাহিত্যের গুরুত্ব নিয়ে ব্যতিক্রমী আরবী ভাষায় প্রতিযোগিতার আয়োজন লালমোহনে ১২শত নিবন্ধিত জেলে পেল ভিজিএফের চাল প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাউফলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন লালমোহনে ৮ জেলেকে জরিমানা, ১১ হাজার মিটার জাল জব্দ ভোলা জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন- পূজা উদযাপন কমিটি

লালমোহনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ৭৩ বার পঠিত
oplus_2
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

যুগান্তরের স্বপ্নদ্রস্টা যমুনা গ্রপের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ভোলার লালমোহনে মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে দোয়া মোনাজাত ও স্মরণ সভার আয়োজন করা হয়েছে। সোমবার আসরবাদ যুগান্তরের লালমোহন উপজেলা প্রতিনিধি মো. জসিম জনির সভাপতিত্বে লালমোহন করিম রোডস্থ মারকাজুত তাহফিজক ও মীমাদ্রাসায় এই দোয়া মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার পরিচালক হাফেজ কারী নুরুল আমিন।
এ সময় যুগান্তরের লালমোহন প্রতিনিধি মো.জসিম জনি বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাংলাদেশের একজন সফল উদ্যোক্তা। তিনি হাজার হাজার মানুষের কর্ম সংস্থান সৃস্টি করে দেশের অর্থনীতিতে বড় অবদান রেখেছেন। তার চলে যাওয়ায় অপূরণীয় ক্ষতি হয়েছে। ব্যবসার পাশাপাশি তিনি মিডিয়া অঙ্গনে সত্য প্রকাশের যে সাহসীকতার পথ দেখিয়ে গেছেন তা আজো অনূকরনীয় হয়ে আছে।

 

 

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!