1. admin@dipkanthonews24.com : admin :
বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা - দ্বীপকন্ঠ নিউজ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

বাবা-মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

জাহিদ দুলাল
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
  • ৬৯ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন

ভোলার লালমোহন উপজেলায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে চালের পোকা দমনের গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে মাইমুনা নামে ১৫ বছরের এক কিশোরী। মঙ্গলবার দুপুরে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। মৃত মাইমুনা উপজেলার চরভূতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. ফয়েজউল্যাহর মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় কিশোরী মাইমুনাকে রাগারাগি করেছিলেন তার বাবা-মা; এমনটাই দাবি করেছেন ওই কিশোরীর স্বজনরা। তবে অন্যভাবে আমরা জানতে পেরেছি প্রেম ঘটিত কারণে মাইমুনার বাবা-মা তাকে রাগারাগি করেছেন। যার জন্যই শনিবার সকালে অভিমান করে ঘরে থাকা চালের পোকা দমনের গ্যাস ট্যাবলেট খেয়ে মাইমুনা আত্মহত্যার চেষ্টা করে। গ্যাস ট্যাবলেট খাওয়ার কিছুক্ষণ পর মাইমুনাকে বমি করতে দেখে তার মাসহ পরিবারের লোকজন তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মারা যায় কিশোরী মাইমুনা। তবে কী কারণে ওই কিশোরী আত্মহত্যা করেছে তা এখনো সঠিকভাবে জানা যায়নি। আমরা প্রকৃত ঘটনা জানার চেষ্টা করছি।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। এরপর লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!