1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু - দ্বীপকন্ঠ নিউজ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

লালমোহনে জমি নিয়ে মারামারির একদিন পর হার্ট এ্যাটাকে বৃদ্ধের মৃত্যু

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৬৮ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

এক দিনে আগে প্রতি বেশির সাথে জমি নিয়ে মারামারি। পর দিন রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্য বরণ করেন বৃদ্ধ আবদুল আলী। যিনি জীবদ্দশায় এলাকায় কারো মৃত্যু হলে কবর খুড়তেন, আজ তার কবর খুড়েছে প্রতিবেশিরা।
লালমোহন চরভূতা ইউনিয়নের ৬নং ওয়ার্ড হরিগঞ্জ এলাকার হিম্মত আলী বাড়ির আব্দুল আলী মঙ্গলবার রাতে মারা যান। নিজ বাড়িতে বুকে ব্যথা উঠলে মঙ্গলবার রাত দেড়টার দিকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে ১ ঘন্টা পরই রাত পোনে ৩টায় মারা যান তিনি।

আব্দুল আলীর জামাতা ছানাউল্লা জানান, গত সোমবার জমি নিয়ে তার শ্বশুরের সাথে পার্শ্ববর্তী ইলিয়াছ এর ঝগরা হয়। সে সময় ইলিয়াস তার বুকে কিল ঘুষি দিয়েছিল। একই কথা জানালেন আব্দুল আলীর মেয়ে ঝর্নাও। তিনি জানান, ইলিয়াস তার বাবার বুকে ৫টি ঘুষি দিয়েছিল। তবে আব্দুল আলীর ছেলে শাহাবুদ্দিন বলছেন তার বাবার মৃত্যু হয়েছে হার্ট এ্যাটাক্টে। এক দিন আগে আরেক ভাই ভুট্টোর সামনে তার বাবার সাথে ইলিয়াসের মারামারি হয়েছে বলে স্বীকার করেন। ভাই বলেছে বাবাকে ইলিয়াস মারেনি।

এদিকে ইলিয়াস জানান, আব্দুল আলী তার চাচা হয়। চাচাকে তিনি কোন আঘাতই করেননি। সোমবার তিনি জমিতে গরুর খামার করতে গেলে চাচা আব্দুল আলী বাধা দেন। থানা থেকে পুলিশও নেন। পওে জমি মাপার তারিখ হয়।
লালমোহন থানার অফিসার ইনচার্জ এস এম মাহবুব-উল- আলম জানান, আব্দুল আলীর পরিবার থেকে কোনো অভিযোগ করা হয়নি। তবুও ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত করেছে। হাসপাতাল থেকে হার্ট অ্যাটাক্টে মৃত্যুর কারণ বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!