1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়া হাসপাতালের সাবেক কর্মকর্তাসহ তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

কলাপাড়া হাসপাতালের সাবেক কর্মকর্তাসহ তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শনিবার, ৩ আগস্ট, ২০২৪
  • ৩৩ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: চিন্ময় হাওলাদারসহ তিন জনের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেয়াসহ প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। হাসপাতালের সাবেক নৌ এ্যাম্বুলেন্স ড্রাইভার মো. আফজাল হোসেন বাদী হয়ে কলাপাড়া বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গত রবিবার এ মামলা দায়ের করেন। মামলার অন্যান্য আসামীরা হলেন, কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হারবাল সহকারী মো. জহিরুল ইসলাম ও সাবেক একাউন্টেন্ট মো. এরশাদ।

 

মামলা সূত্রে জানা যায়, ডা: চিন্ময় হাওলাদার বর্তমানে বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দায়িত্বরত রয়েছেন। তিনি কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত থাকা অবস্থায় বাদীর সাথে পরিচয় হয়। বাদী আফজাল হোসেন ওই স্বাস্থ্য কমপ্লেক্সে অস্থায়ীভাবে জুনিয়র মেকানিকের কাজ করতেন। একসময় সকল আসামীগন একত্রিত হয়ে বাদীর নিকট থেকে অর্থ হাতিয়ে নেয়ার উদ্দেশ্যে হাসপাতালের পরিত্যক্ত নৌ এ্যাম্বুলেন্সের ড্রাইভার হিসেবে চাকুরী দেয়ার প্রস্তাব দেয়। বাদী সরল বিশ্বাসে তাদের প্রস্তাবে রাজী হয়ে দুই ধাপে মোট ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা পরিশোধ করে। এর বিনিময়ে আসামীদ্বয় তাকে একটি অভিজ্ঞতার সনদ প্রদানসহ মহাখালী উপজেলা হেলথ কেয়ার উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর এর লাইন পরিচালকের নিকট স্বারকের মাধ্যমে তাকে ড্রাইভার হিসেবে পদায়নের জন্য জোড় সুপারিশ করেন। তাদের সুপারিশে ২০২২ সালের ২০ অক্টোবর তিনি কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র ওয়াটার এ্যাম্বুলেন্স এর ড্রাইভার পদে কাজে যোগদান করেন। পরবর্তীতে চাকরী স্থায়ীকরনের কথা বলে মামলার ১ নং আসামী ডা: চিন্ময় হাওলাদার তার নিকট পূনঃরায় দুই লক্ষ টাকা দাবী করেন। বাদী উক্ত টাকা দিতে অস্বীকার করলে আসামীগন তার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। নৌ এ্যাম্বুলেন্সটি অচল হয়েছে মর্মে ফেরত নিয়ে কোন উপযুক্ত স্থানে প্রেরনের জন্য অপর একটি স্বারকের মাধ্যমে স্বাস্থ্য অধিদপ্তরকে তারা তথ্য প্রদান করেন। অত:পর মামলার ১ নং আসামী ২০২৩ সালের ২৬ অক্টোবর বাদীকে চাকরী থেকে অব্যাহতি প্রদান করিয়া না দাবী পত্র দেন। পরে চাকরির জন্য তাদের দেয়া টাকা ফেরত চাইলে তা ফেরৎ না দিয়ে উল্টো বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায় বলে বাদী তার মামলায় উল্লেখ করেন।

 

এবিষয়ে মামলার ১ নং আসামী আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: চিন্ময় হাওলাদার’র নিকট জানতে চাইলে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে সাংবাদিকদের জানান।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!