1. admin@dipkanthonews24.com : admin :
দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা'র সাথে রাজনৈতিক দলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা’র সাথে রাজনৈতিক দলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত

দুমকি ( পটুয়াখালী ) প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
  • ৪৭ বার পঠিত
Spread the love

দুমকি ( পটুয়াখালী ) প্রতিনিধিঃ

পটুয়াখালীর দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা’র সাথে রাজনৈতিক দলের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত। সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে তার কার্যালয় উপজেলা বিএনপির সভাপতি মোঃ খলিলুর রহমান এর নেতৃত্বে বিএনপি ও সমমনা দলের নেতৃবৃন্দের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় । মতবিনিময় সভায় নেতৃবৃন্দ বলেন দুমকি উপজেলায় বিভিন্ন এলাকায় আওয়ামী সমার্থক নেতা কর্মীর বাসা বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা লুটপাটের কিছু সংবাদ পাওয়া যাচ্ছে যা খুবই দুঃখ জনক। হামলাকারীরা বিএনপির কেহ নয়, তদন্তপুর্বক প্রকৃত দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসতে দাবী জানানো হয়। উপজেলা বিএনপি কিম্বা সমমনা দলের সকল নেতৃবৃন্দ সর্বাত্মক সহযোগীতা থাকবে বলেও তারা উপজেলা নির্বাহী অফিসারকে আশ্বস্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন আমার বাংলাদেশ (এবি) পার্টির পটুয়াখালী জেলা সমন্বয়ক, ইঞ্জিনিয়ার মোঃ কামাল হোসেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুল আলম মৃর্ধা, যুগ্ম সাধারন সম্পাদক জাহিদ হাওলাদার, উপজেলা জামায়েত ইসলামীর আমির জালাল উদ্দিন খান, নায়েবে আমীর মাওলানা আলতাফ হোসাইন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সভাপতি মোঃ মাহবুবুর রহমান, সিনিয়র সহ সভাপতি আবদুস সাত্তার, দুমকি নতুন বাজার ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক সহিদ সরদার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলায় কোন সংখ্যালঘু সম্প্রদায়ের ব্যবসা প্রতিষ্ঠান, কিম্বা ধর্মীয় উপাসনালয় গুলোতে কোন রকম হামলা না হওয়ায় সন্তোষ প্রকাশ করে নেতৃবৃন্দের ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!