1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় রাতের আধারে জমি দখল করে ঘর নির্মাণ চেষ্টা; হামলা, শিশুসহ আহত-৩ - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

কলাপাড়ায় রাতের আধারে জমি দখল করে ঘর নির্মাণ চেষ্টা; হামলা, শিশুসহ আহত-৩

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৩৩৩ বার পঠিত
Oplus_131072
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া 

কলাপাড়ায় আধারাত জমি দখল করে বাড়ি নির্মাণের চেষ্টা করা হয়েছে। বাধা দিতে গেলে তারাভানু বেগম (৫৫) ও তার ছেলে বউ মৌসুমী বেগম (৩০), সুমী বেগম (২৫) এবং নাতি সিয়াম ১৩ মাস কে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার চাকামইয়া ইউনিয়নের চুঙ্গাপাশা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছেন স্বজনরা।

হাসপাতালে ভর্তি আহত তারাভানু বেগম জানান, একই গ্রামের ওমর আলী নেতৃত্বে ১০/১২ জন লাঠি ও রড দিয়ে জমি দখল করে ঘর নির্মাণ করতে চাচ্ছিল, এ সময় বাধা দিলে তাদের হাতে থাকা লাঠি ও রড দিয়ে আমাকে পিটিয়ে রক্তাক্ত করে, আমাকে রক্ষা করতে আসা আমার ছেলে বউদেরকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে। তাদের হাত থেকে রক্ষা পায়নি ১৩ মাসের তার নাতি সিয়াম। আমি এর বিচার চাই। এই ঘটনায় আদালতে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!