1. admin@dipkanthonews24.com : admin :
আল্লাহ এত তাড়াতাড়ি দেখাবেন কেউ কল্পনাও করতে পারেনি: শায়খ আহমাদুল্লাহ - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

আল্লাহ এত তাড়াতাড়ি দেখাবেন কেউ কল্পনাও করতে পারেনি: শায়খ আহমাদুল্লাহ

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ৩০ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:

ছাত্র-জনতার তুমুল আন্দোলনের মুখে টিকতে না পেরে ভারতে পালিয়ে গেছেন শেখ হাসিনা। সরকার পতনের পর থেকেই একে একে বেরিয়ে আসছে থলের বিড়াল। গ্রেফতার হচ্ছেন দীর্ঘ দেড় দশক শাসন  করা রথি-মহারথিরা। এবারের ছাত্র আন্দোলনে অনেকের মতো সোচ্চার দেখা গেছে শায়খ আহমাদুল্লাহকে।

পোস্টে তিনি লিখেছেন, ‘জীবদ্দশায় জুলুম ও সীমালঙ্ঘনের পরিণতি দেখে যাওয়ার আকাঙ্ক্ষা ছিল বহু মানুষের। মহান আল্লাহ যে এত তাড়াতাড়ি তা দেখাবেন, হয়তো সেটা কেউ কল্পনাও করতে পারেনি। নিশ্চয়ই আল্লাহর ওয়াদা সত্য। তিনি ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না। আমরা তাঁর প্রতি ঈমান আনয়ন করি।

এসব ঘটনা আমাদেরকে অনেক কিছু শিখিয়ে যায়। আমরা যেন শিক্ষা নিতে পারি।’

 

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!