1. admin@dipkanthonews24.com : admin :
দুমকিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

দুমকিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৪ বার পঠিত
Spread the love

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর দুমকিতে ছাত্র জনতার অভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কারে পীরসাহেব চরমোনাই ঘোষিত কয়েক দফা প্রস্তাবনা বাস্তবায়নে ইসলামী আন্দোলনের বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ দুমকি উপজেলা শাখার আয়োজনে থানা ব্রীজ মহাসড়ক সংলগ্ন এ সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা ছাত্র জনতার গন অভ্যুত্থানে অর্জিত বিজয় রক্ষা করা, দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের মোকাবেলা, দুর্নীতি,সন্ত্রাস,বৈষম্য ও ভোটাধিকার রক্ষার্থে এবং পি আর পদ্ধতিতে জাতীয় নির্বাচনের দাবি জানান।
ইসলামী আন্দোলন বাংলাদেশ দুমকি উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের পটুয়াখালী জেলা শাখার সহ সভাপতি মাওলানা মুহাঃ কাজী গোলাম সরোয়ার। সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের পটুয়াখালী জেলা সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আবুল হাসান বোখারী।

এছাড়াও অন্যদের মাঝে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্দুল হাকিম,জেলা শাখার সদস্য আর আই এম অহিদুজ্জামান, জেলা শাখার সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মনিরুল ইসলাম,জেলা শ্রমিক ইসলামি আন্দোলনের সাধারণ সম্পাদক মুহাম্মদ আল আমিন। এছাড়াও গন সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা ইসলামী যুব ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমূখ।
#

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!