1. admin@dipkanthonews24.com : admin :
আইন হাতে তুলে নেবেন না, অপরাধে জড়িত হলে দায় বিএনপি নিবে না– মেজর হাফিজ - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

আইন হাতে তুলে নেবেন না, অপরাধে জড়িত হলে দায় বিএনপি নিবে না– মেজর হাফিজ

রফিক সাদী
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪১ বার পঠিত
Spread the love

রফিক সাদী

ভোলা-৩ আসনের ৬ বারের সাবেক এমপি, মন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন আহাম্মেদ বীর বিক্রম বলেছেন, বিএনপি নেতাকর্মীদের উপর আওয়ামী দুঃশাসনে ১৬ বছর অনেক অন্যায় অত্যাচার করা হয়েছে। আওয়ামী লীগের দলীয় প্রধান সহ যারা নির্যাতন ও জুলুমের সাথে জড়িত ছিল, তারা অনেকে পালিয়ে গেছে। জুলাই -আগস্ট এর গনহত্যার বিচার বাংলার মাটিতে হবে ইনশাআল্লাহ। তিনি নেতা- কর্মিদের উদ্দেশ্যে বলেন, আইন কেহ হাতে তুলে নেবেন না। যারা ঘর-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান দখল করে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে, তাদের প্রত্যেককে আইনের মাধ্যমে শাস্তির ব্যবস্থা নেয়া হবে। দলের নাম ভাঙ্গিয়ে কেহ অপরাধে জড়িত হলে তাদের বিরুদ্ধেও কঠোন ব্যবস্থা নেওয়া হবে। আমরা বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশকে ধীরে ধীরে উন্নতির শিখরে পৌঁছে দিতে চাই।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে তজুমদ্দিন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে চাচড়া, শম্ভুপুর ও সোনাপুরে পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্যে মেজর হাফিজ এসব কথা বলেন।

উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোস্তফা মিন্টুর সভাপতিত্বে ও সদস্য সচিব ওমর আসাদ রিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানের আরো বক্তৃতা করেন,  সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদার, সাবেক সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, উপজেলা জাতীয়তাবাদী ওলামাদলের সভাপতি মাওঃ আঃ হালিম জাহাঙ্গীর, চাদপুর ইউনিয়ন বিএনপি সভাপতি মহিউদ্দিন জুলফিকার, চাচড়া বিএনপির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সম্পাদক আবুল কালাম নিরব, শম্ভুপুর (দক্ষিণ)  বিএনপি সভাপতি আলমগীর খোকন,শম্ভুপুর (উত্তর)  বিএনপির সভাপতি গোলাম সরোয়ার,উপজেলা যুবদল আহবায়ক হাসান সাফা পিন্টু, শ্রমিক দলের সভাপতি ইকবাল হোসেন লিটন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!