1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে ইসলামী ছাত্রশিবিরের সাধারণ সভা অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

লালমোহনে ইসলামী ছাত্রশিবিরের সাধারণ সভা অনুষ্ঠিত

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৭ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

 

ভোলার লালমোহন উপজেলায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন ছাত্রশিবিরের আয়োজনে মাদরাসা বাজার এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠিত সভায় জেলা ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মো. জসিম উদ্দিন, জেলা এইচআরডি সম্পাদক জাফর বিন মালেক, লালমোহন উপজেলা ছাত্রশিবিরের সভাপতি আল-আমিন, সেক্রেটারি মো. মুরাদ ও উপজেলা অফিস এবং মিডিয়া সম্পাদক কাজী সালমান হোছাইনসহ ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদের স্মরণের মাধ্যমে সংগঠনের কর্মী ও নেতৃবৃন্দের উদ্দেশ্যে জেলা ছাত্রশিবিরের সভাপতি জসিম উদ্দিন বলেন, আল্লাহর এই জমিনে দ্বীন কায়েম করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল ভেদাভেদ ভুলে একটি ইনসাফ ভিত্তিক সমাজ কায়েমের লক্ষ্যে কাজ করতে হবে। এছাড়া একাডেমিক পড়াশোনার পাশাপাশি পরকালের কল্যাণের জন্য নিয়মিত কুরআন, হাদিস ও ইসলামি সাহিত্য অধ্যায়ন করতে হবে।

 

এর আগে লালমোহন উপজেলা ছাত্রশিবির নেতা কাজী সালমান হোছাইন উপস্থিত শিবির সমর্থক ও ছাত্র-জনতার উদ্দেশ্যে বলেন, আগামী দিনগুলোতে আপনাদেরকে নেতৃত্ব দিতে হবে। নেতৃত্ব দিতে হলে হতে হবে আদর্শ নেতা। যার মধ্যে থাকতে হবে; আল্লাহর উপর ভরসা রেখে কাজ করা, বিনয় ও ন¤্রতা প্রদর্শন, জ্ঞান অর্জন এবং আনুগত্যের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রমকে শক্তিশালী করা।

 

অনুষ্ঠিত ওই সাধারণ সভায় ছাত্রশিবিরের নেতারা উপস্থিত সকলের সামনে আগামী দিনগুলোতে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার বিভিন্ন দিক তুলে ধরেন। এছাড়া নিয়মমাফিক  সাংগঠনিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে আগের চেয়েও সংগঠনকে আরো শক্তিশালী করা যায় তারও পরামর্শ প্রদান করেন ছাত্রশিবিরের নেতৃবৃন্দ। সর্বশেষ দোয়া-মোনাজাতের মাধ্যমে ছাত্রশিবিরের সাধারণ সভাপি সম্পন্ন করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!