1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে গণঅধিকার পরিষদের আনন্দ মিছিল - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

লালমোহনে গণঅধিকার পরিষদের আনন্দ মিছিল

জাহিদ দুলাল
  • প্রকাশিত : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৬ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল

গণঅধিকার পরিষদের নিবন্ধন এবং ট্রাক প্রতীক পাওয়ায় ভোলার লালমোহন উপজেলায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে গণঅধিকার পরিষদ লালমোহন উপজেলা শাখার আয়োজনে পৌরশহরের চৌরাস্তার মোড় থেকে মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

এরআগে পৌরশহরের ডাকবাংলো ব্রিজ সংলগ্ন এলাকায় গণঅধিকার পরিষদ লালমোহন উপজেলা শাখা কার্যালয়ের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যালয়ের উদ্বোধন করেন ভোলা জেলা গণঅধিকার পরিষদের আহ্বায়ক মো. সামির ফরাজী।

এ সময় জেলা গণঅধিকার পরিষদের সদস্য সচিব আতিকুর রহমান (আবু তৈয়ব), লালমোহন উপজেলার আহ্বায়ক মো. ইলিয়াছুর রহমান এবং পৌরসভার আহ্বায়ক মো. আব্দুল্লাহ আল-মামুনসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!