1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

লালমোহনে মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৯ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার লালমোহন উপজেলায় মায়ের সঙ্গে অভিমান করে চালের পোকা দমনের গ্যাস ট্যাবলেট খেয়ে খাদিজা আক্তার নামে ১৬ বছর বয়সী এক কিশোরী আত্মহত্যা করেছে। শুক্রবার সকালে ওই কিশোরীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। মৃত কিশোরী খাদিজা উপজেলার বদরপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরকচ্ছপিয়া ¯øুইজগেট এলাকার মো. আক্তার হোসেনের মেয়ে।

জানা গেছে, গত ৮দিন ধরে জ্বরে ভুগছিল কিশোরী খাদিজা। এজন্য তাকে ওষুধ খেতে বলেন তার মা। ওষুধ খেতে না চাইলে কিশোরী খাদিজাকে রাগারাগি করেন তার মা। যার জন্য অভিমান করে সকলের অগোচরে ঘরে থাকা চালের পোকা দমনের গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলে কিশোরী খাদিজা। এর কিছু সময় পর সে বমি করলে পরিবারের সদস্যরা বুঝতে পারেন খাদিজা কীটনাশক জাতীয় কিছু খেয়েছেন। এরপর তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০ টার দিকে মারা যায় কিশোরী খাদিজা আক্তার।
এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ওই কিশোরীর লাশ উদ্ধার করে থানায় আনেন। কোনো অভিযোগ না থাকায় ওই কিশোরীর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় অপমৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!