1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে গণঅধিকার পরিষদের আনন্দ মিছিল - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানববন্ধন বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র নতুন কমিটি গঠন । সভাপতি ফিরোজ, সম্পাদক রিয়াদ লালমোহনে নার্স এবং মিডওয়াইফদের পতাকা মিছিল লালমোহনে আগুনে ৭ দোকান পুড়ে ছাই, ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান

লালমোহনে গণঅধিকার পরিষদের আনন্দ মিছিল

জাহিদ দুলাল
  • প্রকাশিত : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৭ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল

গণঅধিকার পরিষদের নিবন্ধন এবং ট্রাক প্রতীক পাওয়ায় ভোলার লালমোহন উপজেলায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে গণঅধিকার পরিষদ লালমোহন উপজেলা শাখার আয়োজনে পৌরশহরের চৌরাস্তার মোড় থেকে মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

এরআগে পৌরশহরের ডাকবাংলো ব্রিজ সংলগ্ন এলাকায় গণঅধিকার পরিষদ লালমোহন উপজেলা শাখা কার্যালয়ের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যালয়ের উদ্বোধন করেন ভোলা জেলা গণঅধিকার পরিষদের আহ্বায়ক মো. সামির ফরাজী।

এ সময় জেলা গণঅধিকার পরিষদের সদস্য সচিব আতিকুর রহমান (আবু তৈয়ব), লালমোহন উপজেলার আহ্বায়ক মো. ইলিয়াছুর রহমান এবং পৌরসভার আহ্বায়ক মো. আব্দুল্লাহ আল-মামুনসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!